খেলাধুলা

মেহেরপুরে টি ২০ বিশ্বকাপ ক্রিকেটের টিকিট বিক্রয় প্রতিনিধি টাকা লুটে নিয়ে গা ঢাকা দিয়েছে

By মেহেরপুর নিউজ

November 20, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২০ নভেম্বর: টি ২০ বিশ্বকাপ ক্রিকেটের টিকেট বিক্রির নামে প্রতারণা করায় মেহেরপুর শহরে বিক্ষোভ করেছে ক্রিকেট প্রেমীরা।

বিক্ষোভের কারণ হিসেবে ক্রিকেট প্রেমীরা মেহেরপুর নিউজকে জানান, টিকিট প্রতি গ্রাহকের কাছ থেকে ৮’শ টাকা করে ৭০ জনের কাছ থেকে মোট ৫৬হাজার টাকা নিয়ে লাপাত্তা হয়েছে টিকিট বিক্রয় প্রতিনিধি।

এদিকে টিকিট এবং টাকা ফেরতের দাবীতে আজ বুধবার সকাল ১১ টার দিকে প্রতারিত ক্রিকেট প্রেমীরা  মেহেরপুর অগ্রনী ব্যাংকের সামনে বিক্ষোভ করে।

জানা গেছে,টি ২০ বিশ্বকাপ ক্রিকেটের টিকেট বিক্রির দায়িত্ব পায় ভারতের ব্রিকটি ইন্টারটেইনমেন্ট নামের কোম্পানী। গত ১৬ নভেম্বর ওই কোম্পানীর প্রতিনিধি ওমর মেহেরপুরে টিকিট বিক্রির জন্য অগ্রণী ব্যাংক মেহেরপুর শখায় অবস্থান করেন। পরে মেহেরপুর তরুন ক্রিকেট প্রেমীরা রাত জেগে জনপ্রতি ৮’শ টাকা করে মোট ৫৬ হাজার টাকা প্রদান করে টোকেন সংগ্রহ করে।

অপরদিকে, গত মঙ্গলবার ওমর টিকিটের টাকাসহ মেহেরপুর শহরের সুইট ও নাহিদ নামের দু’যুবকের কাছ থেকে ইন্টারনেট মডেম নিয়ে গা ঢাকা দেয়। আজ সকালে ওই সমস্ত ক্রিকেট প্রেমীরা টিকিট সংগ্রহ করতে এসে কোনো লোক না পেয়ে ক্ষোভে ফেটে পড়ে এবং বিক্ষোভ শুরু করে। খবর পেয়ে মেহেরপুর সদর থানার পুলিশের একটি দল অগ্রণী ব্যাংকের সামনে অবস্থান নিয়েছে।