বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ডুসেনি মাসকুলার ডিসট্রোফিতে আক্রান্ত এক পরিবারের ৩ সন্তানের পাশে কনকার হাউজার লি. ও আসলব ইন্টার ন্যাশনাল

By মেহেরপুর নিউজ

January 26, 2017

মেহেরপুর নিউজ, ২৬ জানুয়ারী: মেহেরপুরে ডুসেনি মাসকুলার ডিসট্রোফিতে আক্রান্ত তিন রোগীকে আর্থিক অনুদান প্রদান করেছেন কনকার হাউজার লি. এবং আসলব ইন্টার ন্যাশনাল।

বৃহস্পতিবার রাতে কনকার হাউজার লি. কর্ণধার রমজান আলী এবং আসলব ইন্টার ন্যাশনালের কর্ণধার আমীনুল ইসলাম আমিন তোফাজ্জেল হোসেনের বাড়ি উপস্থিত হয়ে ৩০ হাজার টাকা অনুদান দেন।

এসময় মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু সেখানে উপস্থিত ছিলেন। এই দুই প্রতিষ্ঠানের কর্ণধার তাদের আরগ্য লাভের দোয়া করেন এবং ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস দেন।

প্রসঙ্গত, মেহেরপুর শহরের বেড়পাড়ার ফল ব্যবসায়ী তোফাজ্জেল হোসেনের বড় ছেলে সবুর হোসেন, ছোট ছেলে রাইহান উদ্দিন এবং নাতি (মেয়ের ছেলে) তিনজনই জটিল ব্যাধি ডুসেনি মাসকুলার ডিসট্রোফি’ রোগে আক্রান্ত হয়েছে। ছেলেদের চিকিৎসা করতে গিয়ে নিজের দোকান সহ সহায় সমপত্তি সবকিছু বিক্রি করে বর্তমানে নি:স্ব অবস্থায় দিন যাপন করছেন। এত কিছুর পর দেশ বিদেশের চিকিৎসকরা জানিয়েছেন এটি ক্যান্সারের থেকে জটিল রোগ। এই রোগের কোনো চিকিৎসা নেই। অবশেষে আশাহত হয়ে গত বৃহস্পতিবার মেহেরপুরের জেলা প্রশাসকের কাছে তোফাজ্জেল হোসেন দুই সন্তান ও নাতির মৃত্যুর অনুমতি চেয়ে লিখিত আবেদন করেন। অন্যথায় তাদের চিকিৎসার দায়ভার দাবি করেন।