বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে দেশের উন্নয়ন ও আগামীর মেহেরপুর নিয়ে গোলটেবিল বৈঠক

By মেহেরপুর নিউজ

October 26, 2017

মেহেরপুর নিউজ, ২৬ অক্টোবর: দেশের উন্নয়ন ও আগামীর মেহেরপুর নিয়ে সাংবাদিকদের সাথে গোলটেবিল বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য ও জেলায় স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের মুখপাত্র এমএএস ইমন।

বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় জেলা শিশু একাডেমি মিলনায়তনে এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য এমএএস ইমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপদেষ্টা তুহিন আরন্য, সাংগঠানিক সম্পাদক আনিছুজ্জামান মেন্টু, নির্বাহী সদস্য মুজাহিদ মুন্না, দিলরুবা খাতুন, সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাহাবুব চাঁন্দু, এনটিভির জেলা প্রতিনিধি রেজ আন উল বাশার তাপস, চ্যানেল ২৪’র জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান, সাংবাদিক মেহের আমজাদ, মুহম্মদ মহাসীন, স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের সদস্য সাফুয়ান উদ্দিন রুপক প্রমুখ।

গোলটেবিল বৈঠকে এমএএস ইমন বলেন, দেশ এখন আর আগের অবস্থানে নেই। সমাজ পরিবর্তন হয়েছে, দেশ পরিবর্তন হয়েছে। আমরা এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি। তিনি বলেন মেহেরপুরের উন্নয়নের জন্য আগামীতে সকল শ্রেনী-পেশার মানুষকে এক সাথে কাজ করতে হবে। এ জেলার প্রধান সমস্যা গুলোর মধ্যে বেকারত্ব, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ, আদম ব্যবসায়ীদের খপ্পরে পড়ে নিঃস্বল হওয়া।

তিনি বলেন এর হাত থেকে বের হতে হলে প্রয়োজন সঠিক নেতৃত্বের। নেতৃত্ব পেলে এ জেলার উন্নয়নে নিজেকে বিলিয়ে দেওয়ার অঙ্গীকার করে তিনি উন্নয়নের জন্য সাংবাদিকদের ঐক্যবন্ধভাবে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে শহর আওয়ামীলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক আতিক স্বপন, সদস্য শাহারিয়ার হোসেন ববি, শিমুল বিশ্বাস, জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, আমদহ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান হিরা, স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের সদস্য রাহিনুজ্জামান পোলেন  প্রমুখ উপস্থিত ছিলেন।