আইন-আদালত

মেহেরপুরে ধর্ষন চেষ্টা মামলায় এক ব্যাক্তির ৫ বছর জেল

By মেহেরপুর নিউজ

March 15, 2016

মেহেরপুর নিউজ, ১৫ মার্চ: মেহেরপুরের ধর্ষন চেষ্টা মামলায় আব্দুস সামাদ নামের এক ব্যাক্তির ৫ বছর সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালতের বিচারক। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের জেল দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকালে মেহেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: রবিউল হাসান এ আদেশ দেন। দন্ডিত আব্দুস সামাদ মুজিবনগর উপজেলার ভবের পাড়া গ্রামের সাত্তার দফাদারের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, আসামী আব্দুস সামাদ ২০১১ সালের ৬ জুন রাতে ভবেরপাড়া গ্রামের ফরজ আলী বাড়িতে না থাকার সুযোগ খুঁজে তার বাড়িতে প্রবেশ করে তার স্ত্রী সেলিনা খাতুনকে ধর্ষন করার চেষ্টা করে। এসময় সেলিনা খাতুনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে আব্দুস সামাদ পালিয়ে গেলেও প্রতিবেশীরা তাকে চিনে ফেলে। পরে এ ঘটনায় স্থানীয়রা সালিশ করে মিমাংসা করার চেষ্টা করলে আব্দুস সামাদ সালিশে হাজির হননি। পরে ১০ জুলাই সেলিনা খাতুন বাদি হয়ে আব্দুস সামাদকে আসামী করে মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রাথমিক তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা ২০১২ সালের ২০ সেপ্টেম্বর আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মামলায় ৮ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন।

মামলায় রাষ্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য এবং আসামী পক্ষে ইয়ারুল ইসলাম আইনজীবীর দায়িত্ব পালন করেন।