করোনাভাইরাস

মেহেরপুরে নতুন করে আরও ১১ জনের করোনা শনাক্ত

By মেহেরপুর নিউজ

February 04, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ৭০ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। বর্তমানে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২৩ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় কোন মৃত্যুর সংবাদ পাওয়া যায়।  জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৮২ জনে। এর মধ্যে সদর উপজেলায় মারা যাওয়া ৮৪ জন সদর উপজেলার, গাংনী উপজেলার  ৫৮ ও  মুজিবনগর উপজেলার রয়েছে ৪০ জন। শুক্রবার সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আনাম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আনাম সিদ্দিকী জানান, সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, তার মধ্যে ১১ টি পজেটিভ রিপোর্ট এসেছে। এ ছাড়া সুস্থ হয়েছেন ৪ হাজার ৫৭৭ জন। এদের মধ্যে সদর উপজেলায় ২১২৯, গাংনী উপজেলায় ১৭৮০ ও মুজিবনগর উপজেলায় ৬৫৮ জন। ট্রান্সফার্ড- ১৫০ জন।  (সদর- ১০৮, গাংনী-১৮ , মুজিবনগর -২৪)

শুক্রবার কোন ভ্যাক্সিন প্রদান করা হয়নি। এযাবত মোট ভ্যাক্সিন প্রদান করা হয়েছে ৯ লক্ষ ১৫ হাজার ৮৭২ ডোজ। এর মধ্যে পুরুষ-৪ লক্ষ ২৭ হাজার ৮১১ ও মহিলা-৪ লক্ষ ৮৮হাজার ৬১। তার মধ্যে ১ম ডোজ-৫ লক্ষ ১৪ হাজার ৩৩৯ ও ২য় ডোজ-৩ লক্ষ ৯৪ হাজার ৩৩ এবং ৩য় ডোজ-৭ হাজার ৫০০।