করোনাভাইরাস

মেহেরপুরে নতুন করে আরো একজন করোনা পজিটিভ

By মেহেরপুর নিউজ

January 17, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে নতুন করে আরো একজনের করোনা পজিটিভের রিপোর্ট  এসেছে। মেহেরপুর সিভিল সার্জেন অফিস সূত্রে জানা গেছে  সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, সোমবার রাতে তার মধ্যে ৩০ টি রিপোর্ট এসেছে।এসকল রিপোর্টের মধ্যে  এক জনের রিপোর্ট পজেটিভ  এসেছে ।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আনাম সিদ্দিকী জানান,সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, সোমবার  তার মধে ১ টি পজেটিভ রিপোর্ট এসেছে।বর্তমান মেহেরপুর জেলায় পজিটিভ রোগীর সংখ্যা ৭ জন। (সদর-৫, গাংনী-১, মুজিবনগর -১) জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১৮২। (সদর-৮৪, গাংনী- ৫৮, মুজিবনগর -৪০)। সুস্থ হয়েছে ৪ হাজার ৫১২জন (সদর-২০৭৬, গাংনী -১৭৭৮, মুজিবনগর-৬৫৮] ট্রান্সফার্ড- ১২৬ জন। (সদর- ৮৩, গাংনী-১৮ , মুজিবনগর -২৫) সোমবার ভ্যাক্সিন প্রদান করা হয়েছে ২ হাজার ৯৯২ ডোজ। এযাবত মোট ভ্যাক্সিন প্রদান করা হয়েছে  ৮ লক্ষ ৫৩ হাজার ৯২১ ডোজ। এর মধ্যে (পুরুষ-৩ লক্ষ ৯৭ হাজার ২৪৩ ও মহিলা-৪ লক্ষ ৫৬ হাজার ৬৭৮) ১ম ডোজ-৪ লক্ষ ৮৮ হাজার ৩২০। ২য় ডোজ-৩ লক্ষ ৬২ হাজার ১৩১। ৩য় ডোজ-৩ হাজার ৪৭০।

সবাই সামাজিক দূরত্ব মেনে , নিয়মিত সাবান -পানি দিয়ে হাত ধোবার অভ্যাস বজায় রাখা সহ মাস্ক ব্যাবহার, জন সমাগম এড়িয়ে এবং হাঁচি-কাশির শিষ্ঠাচার মেনে চলা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছে সিভিল সার্জন।