বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে নিজের মাথায় গুলি চালিয়ে আত্নহত্যা করেছে পি এস আই সুজন

By মেহেরপুর নিউজ

May 16, 2013

আপডেট

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৬ মে: মেহেরপুর সদর থানার পুলিশ ব্যারাকে সহকর্মীর পিস্তল নিয়ে নিজের মাথায় গুলি চালিয়ে আত্নহত্যা করেছে শিক্ষানবিশ পুলিশ কর্মকর্তা সুজন সরকার(পি এস আই) । ঘটনাস্থলে সে মারা যায়। তার বাড়ি মাগুরা জেলার শালিকা উপজেলার শতখালি গ্রামে। তার পিতার নাম তারাপদ সরকার। সুজন সরকার ২০১৩ সালের ১ মার্চ পুলিশে নিয়োগ পেয়ে মেহেরপুর সদর থানায় যোগদান করেন।  তবে তার আত্নহত্যার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। বর্তমানে তার মরাদেহ মেহেরপুর সদর থানা চত্বরে রাখা হয়েছে। মেহেরপুরের পুলিশ সুপার ঘটনাস্থলে পৌছিয়েছেন।

মেহেরপুরের পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন মেহেরপুর নিউজকে জানান,তদন্ত ছাড়া আত্নহত্যার কারণ নিশ্চিতভাবে বলা যাবেনা। এজন্য অপেক্ষা করতে হবে।

মেহেরপুর সদর থানার ওসি জানান,আজ সন্দ্ধ্যা ৭ টার দিকে ডিউটি ছেড়ে সদর থানা ভবনের ২য় তলায় অবস্থিত ব্যারাকের নিজরুমে বিশ্রাম করছিল মেহেরপুর সদর থানার পি এস আই সুজন সরকার। বিশ্রামের ফাঁকে কোন একসময় রুমে রক্ষিত থাকা রুমমেট এ এস আই বিশ্বনাথের ৭.৬২ বোর পিস্তলটি স্টিলের ট্যাংকি ভেঙ্গে বের করে নিজ মাথায় গুলি চালায় এই পুলিশ কর্মকর্তা । গুলির শব্দ শুনে নিচতলায় ডিউটিরত ডিউটি অফিসার এ এস আই সায়েম এবং এ এস আই বিশ্বনাথ দোতলায় ছুটে যান। তারা অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে অবশেষে দরজা ভেঙ্গে রমে ঢুকে সুজনের গুলিবিদ্ধ লাশ দেখতে পায়।

মেহেরপুর সদর থানার ওসি আজিজুল হক জানান,নিহত সুজন সরকার মানষিক রোগে ভুগতেন। পরিবারের লোকজনকে সংবাদ পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের সাথে কথা বললে মৃত্যুর কারণ সর্ম্পকে অনেকটা নিশ্চিত হওয়া যাবে।

তবে তার সহকর্মীরা জানিয়েছেন,পিএস আই সুজন পারিবারিক সমস্যার মধ্য দিয়ে দিন পর করতেন। তার মধ্যে সবসময় হতাশা কাজ করতো।