বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে নির্বাচনী সহিংসতা প্রতিরোধে পুলিশের অভিযান অব্যাহত

By মেহেরপুর নিউজ

June 06, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে নির্বাচনী সহিংসতা প্রতিরোধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সোমবার বিকেলের দিকে মেহেরপুর সদর থানা পুলিশের ইন্সপেক্টর তদন্ত জুলফিকার আলীর নেতৃত্বে পুলিশের একটি দল মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় নির্বাচনে সহিংসতা প্রতিরোধে অভিযান চালায়।

এসময় মোটরসাইকেল, প্রাইভেটকার, ইজিবাইকসহ বিভিন্ন যানবাহন এবং সন্দেহভাজন পথচারীদের তল্লাশি চালানো হয় । এছাড়াও হেলমেট বিহীন এবং ড্রাইভিং লাইসেন্স বিহীন যে সমস্ত মোটরসাইকেল আরোহী চলাফেরা করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। আগামী ১৫ ই জুন মেহেরপুর পৌরসভা সহ ৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন উপলক্ষে প্রার্থীরা তাদের প্রতীক নিয়ে যাচ্ছেন মানুষের দ্বারে দ্বারে, নির্বাচন উপলক্ষে শুরু হতে পারে সহিংসতা তাই মেহেরপুর জেলা পুলিশ নির্বাচনী সহিংসতা রোধে এ অভিযান শুরু করেছে।কোনো নাশকতাকারী বা কোন দুষ্কৃতিকারী যাতে কোনরকম নাশকতা সৃষ্টি করতে না পারে এই লক্ষ্যে তারা কাজ করে যাচ্ছে। এই অভিযান নির্বাচনের আগ পর্যন্ত অব্যাহত থাকবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।এ সময় সেখানে মেহেরপুর ট্রাফিক সার্জেন্ট আলামিন, সদর থানার এএসআই শাকিল আহমেদ সহ মেহেরপুর সদর থানা পুলিশের এবং জেলা ট্রাফিক এর একটি দল সেখানে উপস্থিত ছিলেন।