টপ নিউজ

মেহেরপুরে পরিত্যক্ত অবস্থায় ইলেকট্রিক ডিভাউজ যুক্ত একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

By মেহেরপুর নিউজ

December 05, 2019

মেহেরপুর নিউজ:

মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় ইলেকট্রিক ডিভাউজ যুক্ত একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। বোমার পাশে একটি চিরকুটে হাতে লেখা আনসারুল ইসলাম জঙ্গী দলের দায় স্বীকার। বোমাটি ঘিরে রেখেছে পুলিশ সদস্যরা। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রাচীরের পাশ থেকে ব্যাগের ভিতরে ইলেকট্রিক ডিভাইজ যুক্ত একটি বোমা সাদৃশ্য বস্তু পথচারীরা দেখে পুলিশে খবর দেওয়ার পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে । পাশে একটি হাতে লেখা চিরকুট পায় পুলিশ।

পরে বোমাটি নিস্ক্রয় করা জন্য খুলনা র‌্যাবের বোম ডিস্প্রজল ইউনিট কে খবর দেওয়া হয়। সেটি বোম কিনা এখনো পরীক্ষা করার জন্য ওই স্থানে রেখে দেওয়া হয়েছে। ডিস্প্রজল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে নিশ্চিত হওয়া যাবে এটা বোমা কি না।

এ ব্যাপারে পুলিশ সুপার এস এম মুরাদ আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সকালে সংবাদ পেয়ে ফোর্স পাঠালে সেখান থেকে একটি ব্যাগের মধ্যে বোমাসাদৃশ্য বস্তু পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তবে সেটা বোমা কিনা পরীক্ষা করার জন্য বোমা ডিসপোজাল টিমকে খবর দেওয়া হয়েছে। সেটা আদৌ বোমা কিনা সেটা পরীক্ষা করার পরে বোঝা যাবে।