রাজনীতি

মেহেরপুরে পুলিশী নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

By মেহেরপুর নিউজ

September 29, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৯ সেপ্টেম্বর: মেহেরপুরে চাঁপা উত্তেজনা ও পুলিশী নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছে জেলা ছাত্রলীগ।শুক্রবার শেষ বিকেলে মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৬তম জন্মদিন উপলক্ষে মেহেরপুর শহরে ৱ্যালি অনুষ্ঠিত হয়।

ৱ্যালিটি জেলা ছাত্রলীগের সভাপতি সাফুয়ান আহমেদ রূপক ও সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে কড়া পুলিশ প্রহরায় শহরের হোটেলবাজার মোড় থেকে বের হয়ে শহরের লর্ডমার্কেট এলাকা ঘুরে হোটেলবাজার মোড় থেকে বাসস্ট্যান্ড অভিমুখে যেতে গেলে পুলিশ তাতে বাধা দেয়। পরে হোটেলবাজার মোড়ে এক পথসভার আয়োজন করা হয়।

বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি সাফুয়ান আহমেদ রূপক, সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তোহিদুল ইসলাম, সম্পাদক রুবেল, ছাত্রলীগ নেতা জুয়েল প্রমুখ। এদিকে জেলা ছাত্রলীগের এই মিছিলকে কেন্দ্র করে শহরে দুপুর থেকে উত্তেজনা বিরাজ করে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে দুপুরের পর থেকে শহরের হোটেলবাজার মোড় এলাকায় ৪ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়। উল্লেখ্য, গত সোমবার মেহেরপুর শহরের কাথুলী বাসস্ট্যান্ড এলাকায় যাত্রী তোলাকে কেন্দ্র করে ইজিবাইক চালক ও মোটর শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে শহরে ১৪৪ ধারা জারি করা। গত পরশু ১৪৪ ধারা প্রত্যহার করা হয়।