বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে পুলিশ কনষ্টেবলকে কুপিয়েছে ছিনতাইকারীরা ।। ২ জন আটক

By মেহেরপুর নিউজ

August 04, 2016

মেহেরপুর নিউজ,০৪ আগষ্ট: মেহেরপুর-মহাজনপুর সড়কের সদর উপজেলার নুরপুরে ছিনতাইকাজে বাধা দেয়ায় মোস্তাক হোসেন নামের এক পুলিশ কনষ্টেবলকে কুপিয়েছে ছিনতাইকারীরা। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। এ ঘটনায় সকাল থেকে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করলেও তাদের পরিচয়ন জানায়নি। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহত কনষ্টেবল মোস্তাক মুজিবনগর উপজেলার কোমরপুর পুলিশ ক্যাম্পে কর্মরত রয়েছেন। মেহেরপুরের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, কোমরপুর পুলিশ ক্যাম্পের কনষ্টেবল মোস্তাক হোসেন ছুটি নিয়ে তার পরিবারের লোকজন নিয়ে ইজিবাইকে যাচ্ছিলেন। এ সময় সদর উপজেলার নুরপুর মোড় পার হলে একদল ছিনতাইকারী সড়কে কলাগাছ দিয়ে বেরিকেড সৃষ্টি করে ইজিবাইকের গতিরোধ করে। এসময় মোস্তাক তাদের প্রতিরোধ করতে গেলে ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক।

খোঁজ নিয়ে জানা গেছে, পুলিশকে কুপিয়ে জখম করার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সকাল ৯টার দিকে বিশাল একটি বহর নিয়ে সদর উপজেলার নুরপুর, পিরোজপুর এবং মুজিবনগর উপজেলার যতারপুর ও কোমরপুরে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ পিরোজপুর থেকে রফিকুল ইসলাম এবং নুরপুর থেকে হবিবুর রহমান নামের দুজনকে আটক করেছে বলে স্থানীয়রা জানান।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে। এখন পর্যন্ত দুই জনকে আটক করা হয়েছে। তবে তাদের পরিচয় পরে জানানো হবে।