আইন-আদালত

মেহেরপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসী মাসিক কনফারেন্স অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

October 08, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে মেহেরপুরে পুলিশ-ম্যাজিস্ট্রেসী মাসিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালত মিলনায়তনে পুলিশ-ম্যাজিস্ট্রেসী কনফারেন্স অনুষ্ঠিত হয়।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিরিন নাহারের  সভাপতিত্বে কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ এস এম আব্দুস সালাম।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহিন রেজার সঞ্চালনায় কনফারেন্সে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারিক হাসান রাফিয়া সুলতানা, মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডাক্তার অলোক কুমার কুমার দাস,অতিরিক্ত পিপি কাজি শহীদ, মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা, গাংনী থানার ওসি ওবায়দুর রহমান, মুজিবনগর থানার ওসি আবুল হাসেম, ডিবির ওসি জুলফিকার, ডিবির ওসি জুলফিকার আলী, কোর্ট ইনস্পেক্টর গোলাম মোহাম্মদ, সিআইডির ইন্সপেক্টর বশির উদ্দিন বিশ্বাস, ট্রাফিক ইনস্পেক্টর জাহাঙ্গীর কবীর, মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মারুফ আহমেদ বিজন, অ্যাডভোকেট মিনা পাল, অ্যাডভোকেট সাথী বোস প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর জেলা ও দায়রা জজ এস এম আব্দুস সালাম বলেন, বিনা বিচারে যাতে কেউ সাজা না পায় সে বিষয়টি ভালো করে লক্ষ্য করতে হবে। তিনি আরো বলেন সুবিচার পাওয়া প্রত্যেক নাগরিকের অধিকার, আমরা যাতে সুবিচার করতে পারি সেব্যাপারে  সকলের কাছ থেকে সহযোগিতা কামনা করছি।