আইন-আদালত

মেহেরপুরে পৃথক ভ্রাম্যমান আদালত, ৪ জনের জেল জরিমানা

By মেহেরপুর নিউজ

October 12, 2015

মেহেরপুর নিউজ,১২ অক্টোবর: মেহেরপুরে দু’জয়াড়ীর ১’শ টাকা করে জরিমানা, এক মাদক ব্যবসায়ীর ৬ মাস জেল এবং অপর এক মাদক ব্যবসায়ীর ৬ মাস জেল ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের জেল দিয়েছেন পৃথক দুটি ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকাল ৫টার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর এ আলম আদালত পরিচালনা করে মাদক ব্যবসায়ী সাজাহান আলীকে ৬ মাস জেল ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের জেল এবং রাজু আহমেদ নামের অপর মাদক ব্যবসায়ীকে ৬ মাস জেল দিয়েছেন। দন্ডিত রাজু আহমেদের বাড়ি সদরের চাঁদবিলে এবং সাজাহান আলীর বাড়ি একই উপজেলার দরবেশপুর গ্রামে। এর আগে মেহেরপুর সদর থানার এএসআই আব্দুল হক সকালে চাঁদবিলে অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ রাজুকে এবং বারাদি পুুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই মঞ্জুরুল মুরাদ বারাদি বাজারে অভিযান চালিয়ে সাজাহানকে ২০ গ্রাম গাঁজাসহ আটক করেণ।

এদিকে, সোমবার দুপুরে গাংনীতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাহাত মান্নান পৃথক আদালত পরিচালনা করে মো: শফি ও মো: ইখতারুল নামের দুই জুয়াড়ীকে ১’শ টাকা করে জরিমানা করেন। দন্ডিত দু’জুয়াড়ীর বাড়ি গাংনী উপজেলার পুরাতন মটমুড়া গ্রামে। এর আগে রবিবার রাতে কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই সুফল কমুার বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে বাওট গ্রামের আলমগীরের চায়ের দোকানের পাশে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় নগদ ৩’শ টাকা ও ১ সেট তাসসহ তাদের দুজনকে আটক করে।