ব্যবসা ও বানিজ্য

মেহেরপুরে পৃথক ২ টি সড়ক দূর্ঘটনায় ২ ব্যক্তি মারা গেছে

By মেহেরপুর নিউজ

December 08, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৮ ডিসেম্বর:

মেহেরপুরে পৃথক ২ টি সড়ক দূর্ঘটনায় ২ ব্যক্তি মারা গেছে। জানা গেছে, মেহেরপুর হোটেল বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি ও মেহেরপুর পৌরসভার ৮ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  গোলাম রহমান (৫৫) গত ২৮ অক্টোবর মেহেরপুর পৌর কবরস্থানের সামনে এক সড়ক দূর্ঘটনায় আহত হন। প্রাথমিক চিকিৎসা শেষে মেহেরপুর জেনারেল হাসপাতালের ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। সেখানে বে-সরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর মেহেরপুরে

ছড়িয়ে পড়লে ব্যবসায়ী মহলসহ সব মহলে শোকের ছায়া নেমে আসে। বুধবার দুপুরে মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাজা শেষে মেহেরপুর পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ আলী, পিপি মিয়াজান আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোঃ গোলাম রসুলসহ সর্ব স্তরের হাজার হাজার মানুষ জানাজা ও দাফন কাজে শরিক  হন। এদিকে গোলাম রহমানের মৃত্যুতে মেহেরপুরের সব ব্যবসায়িরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে শোক পালন করেন।

এদিকে গত মঙ্গলবার বিকেলে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আলোকদিহি বাজারের কাছে এক সড়ক দূর্ঘটনায় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীনের বড় ভাইরার ছেলে মেহেরপুর শহরের পিয়াদাপাড়ার তমাল খাঁর ছেলে টুটুল  খাঁর মর্মান্তিক মৃত্যু হয়।  টুটুল খা মোটর সাইকেল যোগে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসার পথে একটি পাওয়ার টলির মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।