টপ নিউজ

মেহেরপুরে প্রতিবাদ করায় যুবককে কুপিয়েছে দুই মাদক ব্যবসায়ী

By মেহেরপুর নিউজ

July 15, 2019

মেহেরপুরে পুলিশকে মাদক ব্যবসার তথ্য দেওয়ার কারণে আমিনুল ইসলাম (২৬) নামের এক যুবককে কুপিয়েছে আইনুল ও রিংকু নামের দুই মাদক ব্যবসায়ী। সোমবার বিকাল তিনটার দিকে সদর উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহত আমিনুল ইসলাম একই গ্রামের আবু বকরের ছেলে। তাকে কষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অভিযুক্ত আইনুল সদর উপজেলার বুড়িপোতা গ্রামের শহর আলীর ছেলে এবং রিংকু যাদবপুর গ্রামের মহাসিন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে পুলিশ বুড়িপোতা গ্রামের আইনুল ও যাদবপুর গ্রামের রিংকুর বাড়িতে অভিযান চালায়। তারা মনে করে আমিনুল পুলিশকে তথ্য দিয়েছে। সেই ধারনা থেকে তারা দুজন ধারালো হাসুয়া দিয়ে আমিনুলকে এলোপাতাড়ি কোপ দেয়। আমিনুল আত্ম রক্ষার্থে হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাতের একটি আঙ্গুল কেটে পড়ে গেছে এবং দুই হাতই রক্তাক্ত জখম হয়েছে। স্থানায়ীরা তাকে উদ্ধারে এগিয়ে এলে রিংকু ও আইনুল পালিয়ে যায়। এসময় আমিনুলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কতর্ব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

# নিজস্ব প্রতিবেদক #