বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

By মেহেরপুর নিউজ

November 11, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে নানা আয়োজনে দেশের ঐতিহ্যবাহী যুব সংগঠন বাংলাদেশ যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবর্ষিকী পালিত হয়েছে। শনিবার রাতে মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে পৌরসভা চত্বরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আল মামুন। এর আগে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ  র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়।

মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে আনন্দ  র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রাটি মেহেরপুর জেলা যুবলীগের কার্যালয় থেকে শুরু করে জেলা শিল্পকলা একাডেমীর মোড় হয়ে প্রধান সড়ক ঘুরে পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিল অন্যদের মধ্যেমে হেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আল মামুন,জেলা ছাত্রলীগী সহ-সভাপতি শোভন সরকার, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সম্পাদক জুয়েল রানা, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুজ্জামান সুইট প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সেখানে কেক কাটার আয়োজন করা হয়।