তথ্য প্রযুক্তি

মেহেরপুরে প্রথম আলো বন্ধু সভার ২০১৩-১৪ সনের জেলা কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

November 19, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ নভেম্বর: প্রথম আলো বন্ধু সভার ২০১৩-১৪ সনের মেহেরপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে নাসিম হায়দারকে সভাপতি ও এবিএম তাসফিকুজ্জামানকে সম্পাদক করে মোট ৩৪ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে মেহেরপুর কমিউনিটি সেন্টার হল প্রাঙ্গণে বিদায়ী সভাপতি হোসেন খান রিপন ও সম্পাদক মোহাইমিনুর রহমান আবির নতুন কমিটির নাম ঘোষনা করেন। এ সময়  প্রথম আলোর মেহেরপুর প্রতিনিধি তুহিন আরন্য,প্রধান উপদেষ্টা ডা.এমএ বাশার উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহসভাপতি মোহাইমিনুর রহমান আবির,মিয়ারুল ইসলাম,যুগ্ন সম্পাদক তাওসিফ আররার সময়,অনন্য মাসুদ,সাংগাঠনিক সম্পাদক আবু সালেহ রিমন,অর্থ সম্পাদক কামরুজ্জামান,দপ্তর সম্পাদক নাইম আহমেদ হিমেল,সাহিত্য সম্পাদক শারমিন সুলতানা মেধা,প্রচার ও প্রকাশনা সম্পাদক সামিরা আক্তার লিয়া,সাংস্কৃতিক সম্পাদক আরিফা আক্তার তারিফ,সহ-সম্পাদক তাসমিয়া তাবাসসুম মোহনা,ক্রীড়া সম্পাদক নাদিম জিননু রাইন,সমাজকল্যান সম্পাদক রাজু আহমেদ,নারী বিষয়ক সম্পাদক রেজওয়ানা ইসালাম দিশা,পরিবেশ বিষয়ক সম্পাদক অমৃতা সরকার,সহ-সম্পাদক পূজা বিশ্বাস.শিক্ষা ও পাঠাগার বিষযক সম্পাদক অজান্তা রহমান ও নির্বাহী সদস্য সামিয়া শারমিন ,মনোয়ার,আবির ওয়ালিদ,ইডেন,মুজাহিদ মুন্না,জিনিয়া শারমিন জনি, আয়েশা সিদ্দিকা ঝুমুর,জেনিফার জাকির ইতি,নুর ইসলাম,অপর্না সাহা নুপুর,নুশরাক জাহান তিথী,তানজিম আহমেদ,সালমা আক্তার সেতু,রিয়াএবং সান্তা।