বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

By মেহেরপুর নিউজ

January 12, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে মেহেরপুর জেলা আওয়ামী লীগ।

শুক্রবার বিকেলে এ আনন্দ মিছিল বের করা হয়। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের নেতৃত্বে আনন্দ মিছিল মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার থেকে শুরু করে শহরের প্রধান সড়ক হয়ে ভূমি অফিস মোড় ঘুরে পুরাতন বাস স্ট্যান্ড সড়ক মাধ্যমিক বালিকা বিদ্যালয় সড়ক বড় বাজার সড়ক প্রদক্ষিণ করে শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানে গিয়ে শেষ হয়।

পরে শহীদ শামসুজ্জোহা নগর উদ্যান মফিজুর রহমান মুক্ত মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহীন, আমদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট কাজী শহীদ, বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামান, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, আমদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন আলী টোকন প্রমূখ।