টপ নিউজ

মেহেরপুরে ফরহাদ হোসেনকে মনোনয়ন না দেওয়ার দাবিতে মতবিনিময় সভা

By মেহেরপুর নিউজ

October 03, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর আওয়ামী লীগের সাংগঠনিক শক্তিকে দুর্বলকারী, দল ও বঙ্গবন্ধুর আদর্শ বিরোধী চক্রের প্রধান পৃষ্ঠপোষক, আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের ভীতি প্রদর্শন ও ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থীদের পরাজয়ের প্রধান কুশীলব দুর্নীতি, ও স্বজন প্রীতি, পারিবারিককরণের একমাত্র দল বিরোধী সংসদ সদস্য ফরহাদ হোসেনকে মেহেরপুর-১ আসনের আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রদান না করার দাবিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমের প্রতিনিধিদের সাথে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে মেহেরপুর পৌর কমিউনিটি হল মিলনাতনে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ব্যানারে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেহেরপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট মিয়াজানা আলীর সভাপতিত্বে বিশেষ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন, জেলা আওয়ামী লীগের নেতা এ এস এম ইমন,মুজিবনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাদু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরিফুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আল মামুন, আওয়ামী লীগ নেতা রেজানুর রহমান নান্নু,আব্দুর রেজা, যুবলীগের কেন্দ্রীয় সদস্য জেমস স্বপন মল্লিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম সাজু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান।

বিশেষ মতবিনিময় সভায় বক্তারা বলেন,মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ত্যাগি নেতাদের কোন রকম মূল্যায়ন করেননি। তিনি দলটিকে পারিবারিক তন্ত্র হিসেবে গড়ে তুলেছেন। বক্তারা বলেন, মেহেরপুরের যে উন্নয়ন হয়েছে, সেটি স্বাভাবিকভাবে সারাদেশের উন্নয়নের মত উন্নয়ন হয়েছে। এতে ফরহাদ হোসেনের কোন কৃতিত্ব নেই।

বক্তারা আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেরপুরের উন্নয়নের লক্ষ্যে ব্লাইং চেক দেওয়ার কথা ঘোষণা করেছিলেন, কিন্তু সেটিও আনতে ব্যর্থ হয়েছেন। বক্তারা বলেন, আগামী নির্বাচনে ফরহাদ হোসেনকে মনোনয়ন না দিয়ে যে কাউকে মনোনয়ন দিলে তার পক্ষে কাজ করবে।