এক ঝলক

মেহেরপুরে ফ্রী বাজার

By মেহেরপুর নিউজ

May 07, 2021

মেহেরপুর নিউজ:

পবিত্র রমজান ও করোনার বিস্তার রোধ করতে সরকার কর্তৃক চলাচল সীমিত করণের নির্দেশনার প্রেক্ষিতে “মানবতার সেবায় যুবলীগ”  এই শ্লোগানকে সামনে রেখে মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে  কর্মহীন, গরিব, অসহায়, দুস্থদের মাঝে মাছ- শাক-সবজিসহ বিভিন্ন ধরনের তরি-তরকারি ফ্রী বাজারের মাধ্যমে  বিতরণের আয়োজন।

শুক্রবার সকালে দিকে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানে পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন এ ফ্রী বাজারের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন উপস্থিত থেকে ৫ শতাধিক মানুষের মধ্যে মাছ, পটল, আলু, মিষ্টি কুমড়া, পুঁইশাক, ঢেঁড়স, লাউ, পটল,কাঁচামরিচ, পেঁয়াজ বিতরনের উদ্বোধন করেন।

জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, পবিত্র রমজান ও করোনার বিস্তার রোধে চলাচল সীমিত কারণে মানুষ কর্মহীন হয়ে পড়েছে এ সময়  অসহায় সাধারণ মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করার জন্যই এই আয়োজন।

এসময় প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, মাহবুব ডালিম ইউনুস আলী যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মেয়র মাহফুজুর রহমান লিটন গত বছর করেনা মহামারীতে মেহেরপুর পৌর এলাকার প্রায় ১৪ হাজার পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করেন।