ফুটবল

মেহেরপুরে বঙ্গবন্ধু আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

June 07, 2023

মেহেরপুর নিউজঃ

মেহেরপুর জেলা প্রশাসক মোঃ আজিজুল ইসলাম বলেছেন পিছিয়ে পড়া খেলোয়াড়দের বাছাই করে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেয়ার উদ্দেশ্যে এ ধরনের টুর্নামেন্ট গুলো হয়ে থাকে। তিনি বলেন বর্তমান সরকারের সদিচ্ছার কারণে সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা খেলোয়াড়দের একত্রিত করে তারা যাতে প্রতিভা বিকাশ ঘটাতে পারে তার জন্য এ ধরনের প্রয়াস। সরকারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম বুধবার সকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের কথা বলেন। অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাসের সভাপতিত্বে মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুল আহসান, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও মেহেরপুর জেলা অফিসার আরিফ আহমেদ, সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রাব্বানী সোহেল, প্রাক্তন ফুটবলার আব্দুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক মোহাম্দদ আজিজুল ইসলাম জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় সেখান জাতীয় পতাকার পাশাপাশি ক্রীড়া পরিদপ্তরের দপ্তরের পতাকা এবং ক্রিড়া পতাকা উত্তোলন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টে মেহেরপুর জেলার ৮টি কলেজ অংশগ্রহণ করছে। কলেজগুলো হলো মেহেরপুর সরকারি কলেজ, মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, ছহিউদ্দিন ডিগ্রী কলেজ, এ আর বি কলেজ,গাংনী সরকারি ডিগ্রী কলেজ, সন্ধানী স্কুল এন্ড কলেজ, বামুন্দি নিশিপুর স্কুল এন্ড কলেজ এবং কুতুবপুর স্কুল এন্ড কলেজ।

উদ্বোধনী খেলায় মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও কুতুবপুর স্কুল এন্ড কলেজে একে অপরের সাথে মোকাবেলা করে।