ফুটবল

মেহেরপুরে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন

By মেহেরপুর নিউজ

June 04, 2022

 মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছ।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম এবং পুলিশ সুপার রাফিউল আলম বেলুন উড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট বর্ণাঢ্য উদ্বোধন করেন। এর আগে সেখানে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা, ক্রীড়া পরিদপ্তর এর পতাকা এবং ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম জাতীয় পতাকা, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম ক্রীড়া পরিদপ্তর এর পতাকা এবং অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদা ক্রীড়া পতাকা উত্তোলন করেন। পরে অতিথিবৃন্দ উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

এদিকে এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ -পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম,পুলিশ সুপার রাফিউল আলম, সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান রিপন, সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ, নাজমুল আলম, আসাদুজ্জামান নূর, শহীদ সাদিক হোসেন বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টে মেহেরপুর পৌর একাদশ এবং গাংনী উপজেলা একে অপরের বিরুদ্ধে মোকাবেলা করে।