বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শেষ

By মেহেরপুর নিউজ

September 06, 2018

মেহেরপুর নিউজ, ০৬ সেপ্টেম্বর: মেহেরপুর সদর উপজেলা পরিষদ ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি বলেন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবনের ফলাফল আমরা পেতে শুরু করেছি। বর্তমান সরকার ক্ষমতার আসার পর খেলাধুলার প্রতি সুনজর দেওয়ায় এখন এই ক্ষুদে খেলোয়াড়রাই পাররে আগামীর বিজয় ছিনিয়ে আনতে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন সামাজিক অবক্ষয় দুর করতে খেলাধুলার কোন বিকল্প নায়। তিনি বলেন আজকে যাদের মাঠে খেলা করার কথা, তারা আজ মোবাইল নিয়ে ঘরের দরজা বন্ধ করে ফেসবুক দেখা নিয়ে ব্যাস্ত। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জেসের আলী, উপজেলা শিক্ষা অফিসার আপিল উদ্দীন। এসময় অন্যদের মাঝে সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আসাবফুদোল্লা, শামীম সুলতান, এস.এস জয়নুল আবেদীন, শফিকুর রহমান, প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, নুরুল ইসলাম, ফিরোজ আহম্মেদ, আবু লায়েস লাবলু, শিক্ষক নেতা কোমর উদ্দীন, ইকবাল হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগন সেখানে উপস্থিত ছিলেন।