খেলাধুলা

মেহেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের প্রস্তুতি দেখতে মাঠ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

By মেহেরপুর নিউজ

June 04, 2022

মেহেরপুর নিউজ :

মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে শনিবার দুপুরে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ এর জেলা পর্যায়ের খেলার উদ্বোধন অনুষ্ঠিত হবে।

মেহেরপুর স্টেডিয়াম মাঠকে নব সাজে সাজানো হয়েছে। টুর্নামেন্টের সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান টুর্নামেন্টের প্রস্তুতি দেখতে মেহেরপুর স্টেডিয়াম পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে জেলা প্রশাসক স্টেডিয়াম মাঠের সর্বশেষ পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেন। একই সাথে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুুনসুর আলম খান খেলা দেখতে মাঠে আসার জন্য সকলকে আমন্ত্রণ জানান।

জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর, গোলাম রব্বানী সোহেল এসময় স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবলে মেহেরপুর পৌরসভা একাদশ ও গাংনী উপজেলা একাদশ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭-তে মেহেরপুর পৌরসভা একাদশ ও গাংনী উপজেলা একাদশ একে অপরের বিরুদ্ধে মোকাবেলা করবে।