ফুটবল

মেহেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে গাংনী জয়ী

By মেহেরপুর নিউজ

June 04, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ এর জেলা পর্যায়ের খেলায় গাংনী উপজেলা একাদশ জয়লাভ করেছে।

শনিবার বিকেলে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবলে গাংনী উপজেলা একাদশ টাইব্রেকারে ৫-৪ গোলে মেহেরপুর পৌরসভা একাদশকে এবং একই মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ গাংনী উপজেলা একাদশ মেহেরপুর পৌর সভার বিপক্ষে ওয়াক-ওভার লাভ করে জেলা পর্যায়ের ফাইনালে উঠেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল খেলায় অপেক্ষাকৃত ভালো খেলো মেহেরপুর পৌরসভা একাদশ দক্ষ স্ট্রাইকারের অভাবে গোল করতে না পারায় নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্যভাবে শেষ হয়। পরে খেলাটি ট্রাইব্রেকারে গড়াই। স্পট কিকে গাংনীর পক্ষে টিটু, নাঈম, বারিউল, হৃদয় এবং আরাফাত একটি করে গোল করেন। মেহেরপুর পৌর সভার পক্ষে আসিফ, সাজ্জাদ, পারভেজ, সাদ উল্লাহ একটি করে গোল করেন। এদিকে একই মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ তে মেহেরপুর পৌর একাদশ না আসায় গাংনী উপজেলা একাদশকে ওয়াক-ওভার দেওয়া হয়।