ফুটবল

মেহেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

May 29, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একদিনেই বঙ্গবন্ধু হননি। তিনি সংগ্রাম করেছেন। অন্যায়ের প্রতিবাদ করেছেন। জেল খেটেছেন। মানুষের উপকার করেছেন। তারপর তিনি বঙ্গবন্ধু হয়েছেন। আর তাকে সব সময় সহযোগিতা করতেন তার সহধর্মিনী, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব।

পৌর মেয়র বলেন, শুধু লেখাপড়া করলেই চলবে না, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। শরীর মন ঠিক রাখতে হবে। খেলাধুলার মাধ্যমে দেশের গৌরব বয়ে আনতে হবে। পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন সোমবার সকালে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মেহেরপুর পৌর পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন।

সহকারী শিক্ষা অফিসার জহিরুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আরও বলেন,তোমরা শিক্ষকদের সম্মান করতে শিখবে, তবে জীবনে মানুষের মত মানুষ হতে পারবে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের বক্তব্য রাখেন মেহেরপুর এস এম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ, পৌর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক নুরুল গনি। পরে পৌর মেয়র দুদলের খেলারদের সঙ্গে পরিচিত হন। মেহেরপুর পৌর এলাকায় বঙ্গবন্ধুর প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে ১২টি এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে ১২ টি দল অংশগ্রহণ করছে।