ফুটবল

মেহেরপুরে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে মেহেরপুর গাংনী উপজেলা চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

June 06, 2022

 মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ এ মেহেরপুরের গাংনী উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

সোমবার বিকেলে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ গাংনী উপজেলা একাদশ টাইব্রেকারে ৩-২ গোলে মেহেরপুর সদর উপজেলা একাদশকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময় উভয় দলই গোলের সহজ সুযোগ লাভ করেও গোল করতে না পারায় নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্যভাবে শেষ হয়।

পরে খেলাটি ট্রাইব্রেকারে গড়াই। স্পট কিকে গাংনী উপজেলার পক্ষে তন্বী, সুরাইয়া ও রোমানা ১ টি করে গোল করেন। মেহেরপুর সদরের শনিতা ও সুমনা একটি করে গোল করেন। খেলা শুরুর প্রাক্কালে জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা অনূর্ধ্ব-১৭ এর মেহেরপুর সদরের গোলরক্ষক রাখি ম্যান অব দ্যা টুর্নামেন্ট, একই দলের সুমনা সর্বোচ্চ গোলদাতা এবং গাংনী উপজেলার রোমানা ম্যান অব দ্যা ফাইনালের পুরস্কার লাভ করেন। খেলা শেষে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, তেতুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদ হোসেন, সদর উপজেলা নির্বাহি অফিসার আসাদুজ্জামান রিপন, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম, সদর উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কুন্ডু, সাহারবাটি ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান, বামন্দী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন পাশা, কাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান আলম হোসেন ষোলটাকা ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। এদিকে এর আগে খেলা চলাকালীন সময় পুলিশ সুপার মোঃ রাফিউল আলম স্টেডিয়াম মাঠে আসেন এবং খেলা উপভোগ করেন।