ফুটবল

মেহেরপুরে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৪ দল সেমিফাইনালে

By মেহেরপুর নিউজ

July 25, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে খোকসা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, হান্নানগন্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শোলমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

মঙ্গলবার সকালে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় খোকসা সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-২ গোলে রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। খোকসার পক্ষে জাকিয়া, রাবিয়া, মিতু একটি করে গোল করেন। রাজাপুরের পক্ষে রাখি ও চাঁদনী একটি গোল করেন।

দিনের অপর খেলায় হান্নান গঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে গহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। সেতু দলের পক্ষের একাই দুটি গোল করেন। একই মাঠে অনুষ্ঠিত খেলায় সিংহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে চকশ্যামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয় দলের পক্ষে জয়নব দুটি তামান্না একটি গোল করেন।

দিনের শেষ কোয়ার্টার ফাইনাল খেলায় শোলমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে মেহেরপুর পশুর হাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।দলের পক্ষে ফারজানা ও মিম একটি করে গোল করেন।