তথ্য প্রযুক্তি

মেহেরপুরে বর্নাঢ্য আয়োজনে দৈনিক ডেসটিনির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

By মেহেরপুর নিউজ

June 09, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম , ০৯ জুন :

দৈনিক ডেসটিনির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি ও বন্ধুজনের উদ্যোগে  বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ৯ জুন বুধবার সকালে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে  বর্নাঢ্য র‌লি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডেসটিনি ২০০০ লি: এর মেহেরপুর কার্যালয়ে এসে শেষ হয়। পরে ডেসটিনি কার্যালয়ে জন্মদিনের কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বন্ধুজনের সভাপতি নকিম উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু।  স্বাগত  বক্তব্য রাখেন দৈনিক ডেসটিনির মেহেরপুর জেলা প্রতিনিধি ইয়াদুল মোমিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পলাশ খন্দকার ও ডেসটিনি মেহেরপুর 

ইনচার্জ খন্দকার সামসুজ্জামান। অনুষ্ঠানটি সঞ্চালন করেন দৈনিক ডেসটিনির গাংনী উপজেলা প্রতিনিধি মাজেদুল হক মানিক। অনুষ্ঠানে প্রধান অতিথি মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু কেক কেটে দৈনিক ডেসটিনির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বন্ধুজন উপদেষ্টা কমিটির সদস্য মাহবুবুর রহমান, মোমিন উদ্দীন, সাংবাদিক সামাদুল ইসলাম, মেহের আমজাদ,মহাসিন, গাংনী প্রেস ক্লাবের সহসভাপতি প্রভাষক রমজান আলী, সাংবাদিক মাহবুবুল হক পোলেন, রেজা আহমেদ, মোমিনুল ইসলাম সহ বন্ধুজন সদস্য, শিক্ষক, শিক্ষাথী, স্থানীয় সংবাদিক ও সুশীল সমাজের শতাধিক প্রতিনিধি।

বক্তার বলেন, দৈনিক ডেসটিনি সাহসিকতা এবং সাফল্যের সাথে চারটি বছর পার করেছে। ডেসটিনি সব সময় পাঠকের ¯^v‡_© সত্যের পথে সংবাদ প্রকাশ করে আসছে। আমরা আশা করি ডেসটিনি তার এই ধারাবাহিকতা বজায় রাখবে।