আইন-আদালত

মেহেরপুরে বাবা হত্যার দায়ে ছেলের ১০ বছর জেল

By মেহেরপুর নিউজ

January 10, 2017

মেহেরপুর নিউজ, ১০ জানুয়ারী: মেহেরপুরে বাবা হত্যার দায়ে ছেলে হাফিজুর রহমানকে ১০ বছর সশ্রম কারাদন্ডাদেশের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড দেওয়া হয়।

মঙ্গলবার বিকালে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচারক টিএম মুসা এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত আসামী হাফিজুর রহমান গাংনী উপজেলার পশ্চিম মালসাদহ গ্রামের মোজাম্মেল মালিথার ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, গাংনী উপজেলার মহিষখোলা গ্রামের মালসাদহ গ্রামের মোজাম্মেল মালিথা ছেলে হাফিজুর রহমান বিদেশ থেকে বাড়ি ফেরার পর টাকা পয়সা নিয়ে বাবার সাথে ঝগড়া হয়। এর জের ধরে বাবা তার ছেলেকে মারধর করে। এতে ছেলে হাফিজুর রহমান ক্ষুব্ধ হয়ে ২০০৯ সালের ২২ নভেম্বর তার বাবা মোজাম্মেল মালিথাকে বাড়ির পাশে একটি পুকুরে ডুবিয়ে হত্যা করে। এঘটনায় মোজাম্মেলের বড় ছেলে কামাল উদ্দিন বাদি হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । মামলার প্রাথমিক তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগ দাখিল করেন। মামলায় ১০ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন।

মামলায় রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কাজী শহীদুল হক এবং আসামী পক্ষে আসাদুজ্জামান আইনজীবীর দায়িত্ব পালন করেন।