রাজনীতি

মেহেরপুরে বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

January 18, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৮ জানুয়ারি: মেহেরপুরে বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৭৮ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টার সময় জেলা বিএনপির উদ্যোগে বিএনপি কার্ষালয়ের অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মেহেরপুর-০১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুন। সভাপতিত্ব করেন,পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস।

বক্তব্য রাখেন জেলা, বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান,সহ-সভাপতি ইলিয়াছ হোসেন,জেলা বিএনপির সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মারুফ আহমেদ বিজন,জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ কামরুল ইসলাম, পৌর বিএনপির সাধারন সম্পাদক আবু ওবাইদুল্লাহ সেন্টু, মুজিবনগর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রশিদ সহ বিএনপির নেতৃবৃন্দ।

মাসুদ অরুন তার বক্তব্যে বলেন,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মানুষের কল্যাণের জন্য রাজনিীতি করতেন। গরীব দুখী মানুষের মুখে হাসি ফোটানোয় ছিল তার রাজনীতির মূল দর্শন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি তারই প্রমাণ রেখে গেছেন।

তিনি আরোও বলেন,গণ মানুষের অধিকার আদায়ের জন্য আমরা(বিএনপি) দীর্ঘদিন সংগ্রাম করে আসছি। অধিকার আদায় না পর্যন্ত তা চালিয়ে যাবো।