বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

August 25, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা বিএনপি‘র আয়োজনে ভোলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম, ছাত্রনেতা নূরে আলমকে হত্যার প্রতিবাদে ও গণবিরোধী সরকার কর্তৃক জ্বালানি তেল, গণপরিবহনের ভাড়া, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, চাল, ডাল, তেল, সার সহ সকল দ্রব্যেমূল্যের বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি ওমর ফারুক লিটনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন। মেহেরপুর জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেননের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর হোসেন ছাতু, যুগ্ন সাধারন সম্পাদক ফয়েজ মোহাম্মদ প্রমূখ।

প্রধান অতিথি গণবিরোধী সরকার কর্তৃক জ্বালানি তেল, গণপরিবহনের ভাড়া, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, চাল, ডাল, তেল, সার সহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে সরকারের প্রতি নিন্দা জ্ঞাপন করে বক্তব্য দেন।