রাজনীতি

মেহেরপুরে বিএনপি সমর্থককে কুপিয়ে জখম

By মেহেরপুর নিউজ

April 05, 2016

মেহেরপুর নিউজ, ০৫ এপ্রিল: ৩য় ধাপে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয় নির্বাচনে প্রচারণাকে কেন্দ্র করে বিএনপি সমর্থক ও মাদ্রাসা শিক্ষক শাহাবদ্দিনকে কুপিয়েছে জখম করেছে আ.লীগ প্রার্থীর কর্মীরা।  ৩য় ধাপে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়ন নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে তাকে কুপিয়ে জখম করা হয় বলে তার অভিযোগ। তিনি পিরোজপুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক এবং একই উপজেলার কাঠালপোতা গ্রামের মোকতার আলীর ছেলে। মঙ্গলবার সকাল ১০টার দিকে মাদ্রাসায় প্রবেশ দ্বারে তার উপর হামলা চালানো হয়।

আহত মাদ্রাসা শিক্ষক শাহাবদ্দিন জানান, তিন দিন আগে পিরোজপুর গ্রামের আজহার আলীর ছেলে লালন মিয়া মাদ্রাসায় গিয়ে তাকে বিএনপির পক্ষে ভোটের প্রচারণা করতে নিষেধ করে। মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি মাদ্রাসায় প্রবেশ করবেন এমন সময় আ.লীগ কর্মী লালন মিয়ার নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসীরা তার গতিরোধ করে। এ সময় লালনের তার হাতে থাকা রড দিয়ে শিক্ষকের মাথায় আঘাত করে। আঘাতে তিনি মাটিতে পড়ে গেলে বাকিরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্খানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মাদ্রাসা শিক্ষক শহাবদ্দিন অভিযোগ করে বলেন, আ.লীগ প্রার্থী আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের হুকুমে তার উপর লালনসহ আ.লীগ কর্মীরা হামলা চালিয়েছে। হামলার সময় লালন বারবার বাবুল বিশ্বাসের নাম উচ্চারণ করছিলো বলে তিনি জানান।

জানা গেছে, মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা চলাকালে তার অবস্থার উন্নতি না হওয়ায় দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন। মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বপ্রাপ্ত মেডিক্যাল কর্মকর্তা ডা. শাহিনুর রহমান বলেন, মাদ্রাসা শিক্ষক শাহবদ্দিনের দুই হাত ভেঙ্গে গেছে। এছাড়াও মাথা ও শরিরের বিভিন্ন স্থানে আঘাতের ফলে রক্তক্ষরন হয়েছে।

এ ব্যাপারে পিরোজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি দলীয় প্রার্থী সামসুল আলম বলেন, আ.লীগ প্রার্থী আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের কর্মী লালন মিয়াসহ তিন/চার জন সন্ত্রাসী তার একনিষ্ঠ সমর্থক মাদ্রাসা শিক্ষক শাহাবদ্দিনকে কুপিয়ে জখম করেছে। তিনি আরো বলেন, এছাড়াও তার সন্ত্রাসী বাহিনী বিএনপি কর্মী সমর্থকদের ভোট দিতে না আসার জন্য হুমকি দিয়ে আসছে। তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য শাহাবদ্দিনকে ঢাকায় পাঠানোর পরেই মামলা করা হবে বলে তিনি জানিয়েছেন।

তবে অভিযুক্ত আ.লীগ প্রার্থী আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বলেন, এ ধরনের কোনো অভিযোগ থানায় আসেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।