অন্যান্য

মেহেরপুরে বিদ্যুৎ স্পর্শে কলেজ ছাত্রের মূত্যু

By মেহেরপুর নিউজ

April 28, 2016

মেহেরপুর নিউজ, ২৮ এপ্রিল: মেহেরপুর শহরের ঘোষ পাড়ায় বৈদ্যুতিক কাজ করার সময় বিদ্যুৎ স্পর্শে সেলিম রেজা (২২) নামের এক কলেজ ছাত্রের মূত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত সেলিম রেজা মেহেরপুর সদর উপজলার আমদহ গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং মেহেরপুর সরকারী কলেজের রাষ্ট বিজ্ঞান (অর্নাস) বিভাগের ৩য় বর্ষের ছাত্র।স্থানীয়রা জানান, মেহেরপুর শহরের ঘোষ পাড়ায় সনাতন ঘোষের বাড়িতে পানির পাম্প সেটিংয়ের কাজ করছিল সেলিম রেজা। কাজ করার সময় বিদু্যুৎ চলে গেলে অসাবধানবশত বৈদ্যুতিক সুইচ বন্ধ করেছিল না। পানির পাম্পে কাজ করা অবস্থায় বিদ্যুৎ চলে আসলে সেলিম রেজা বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থালেই তার মূত্যু হয়।

নিহত সেলিম রেজার পিতা আব্দলু খালেক বলেন, তার ছেলে লেখাপড়ার খরচ যোগাতে মাঝে মাঝে বিদ্যুৎ মিস্ত্রির সাথে রিপিয়ারিংয়ের কাজ করত। এদিকে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে সদর উপজেলার আমদহ গ্রামের নিজ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। সেলিম রেজার এমন অকাল মৃত্যুতে এলাকার শোকের ছায়া বিরাজ করছে।এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, নিহত সেলিম রেজার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের পরিবারকে দাফন করার অনুমতি দেয়া হয়েছে।