খেলাধুলা

মেহেরপুরে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

June 16, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ক্রীড়া অফিসার বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মেহেরপুর স্টেডিয়াম মাঠে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের দিনব্যাপী ক্রীড়া উৎসব শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরের দিকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানভীর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, পিপি পল্লব ভট্টাচার্য, সদর থানার ওসি শাহা দারা খাঁন। বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা তুলসি কুমার দাস। এর আগে সকালে স্টেডিয়াম মাঠে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের ক্রীড়া উৎসবের উদ্বোধন করা হয়।

মেহেরপুর জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা তুলসি কুমার পাল ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন। এ সময় সেখানে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ,শিক্ষক ফাইল উদ্দিন। মেহেরপুর প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, এস কে এফ অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় এবং মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালযের শিশুরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।