বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে বি্এনপি-জামায়াতের ৪৪ কর্মী-সমর্থক আটক, ২৫ ককটেল উদ্ধার

By মেহেরপুর নিউজ

September 06, 2018

মেহেরপুর নিউজ, ০৬ সেপ্টেম্বর: মেহেরপুরের তিন উপজেলার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া সকলেই বিএনপি ও জামায়াতের কর্মী। এসময় তাদের কাছ থেকে ২৫টি ককটেল উদ্ধার করা হয়েছে। নাশকতার আশঙ্কায় বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত জেলার তিনটি উপজেলার বিভিন্ন গ্রামে পুলিশের একাধিক টিম এ অভিযান চালায়।

পুলিশ সুপারের কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, গাংনী থানা পুলিশ ২৩ জন, সদর থানা পুলিশ ১৯ জন ও মুজিবনগর থানা পুলিশ ২ জনকে আটক করে। পুলিশের পক্ষ থেকে বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা দিয়ে আটক নেতাকর্মীদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশে মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর থানা পুলিশ জেলার বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের এসব নেতাকর্মীদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ২৫টি ককটেল উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশ।

এদিকে, জেলা বিএনপির পক্ষে সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বর্তমান সরকার বিরোধী দলকে ভীত সন্ত্রস্ত করতে নির্বিচারে বিএনপি ও জামায়াতের নেতা কর্মীদের গ্রেপ্তার করছে। তিনি এসব মিথ্যা মামলায় নির্বিচারে গ্রেফতার ও হয়রানি বন্ধ ও গ্রেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।