বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধা ছহিউদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

By মেহেরপুর নিউজ

March 21, 2024

মেহেরপুর নিউজ:

পুষ্পমাল্য অর্পণ, স্মরণসভাও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ছহিউদ্দিন এঁর ৩৪ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর ছহিউদ্দিন ডিগ্রী কলেজের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছহিউদ্দিন ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি সৈয়দা মোনালিসা ইসলামের সভাপতিত্বে (ভার্চুয়ালি) স্মরণ সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন (ভার্চুয়ালি) জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপি পল্লব ভট্টাচার্য, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, মেহেরপুর জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য শামীম আরা হীরা,বড়বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন।

বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন। পরে সেখানে বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ছহিউদ্দিন এঁর আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। এদিকে এর আগে বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ছহিউদ্দিন এঁর ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করা হয়।