অন্যান্য

মেহেরপুরে বোমা হামলায় নিরাপত্তাকর্মী, গণপিটুনিতে হামলাকারী আহত

By মেহেরপুর নিউজ

February 07, 2016

মেহেরপুর নিউজ, ০৭ ফ্রেব্রুয়ারী: মেহেরপুর সদর উপজেলার দফরপুর মোড়ে সন্ত্রাসীদের বোমার হামলায় ঠান্ডু আলী (৩০) নামের এক নিরাপত্তাকর্মী আহত হয়েছে। সে সদর উপজেলার কোলা গ্রামের কামাল হোসেনের ছেলে এবং কোলা গ্রামের হাটের ( গ্রাম্য বাজার) নিরাপত্তাকর্মীর দায়িত্ব রয়েছেন। এদিকে এ ঘটনায় গ্রামবাসী হামলাকারী সন্দেহে একজনকে আটক করে গণপিটুনি দিয়েছে। তবে সে সংজ্ঞাহীন থাকায় তার পরিচয় পাওয়া সম্ভব হয়নি। রবিবার সন্ধায় এ ঘটনা ঘটে।

স্থানাীয়রা জানান, ঠান্ডু আলী প্রতিদিনের মত হাট শেষে কোলা-দফরপুর মোড়ে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। এ সময় ঠান্ডকেু লক্ষ্য করে সন্ত্রাসীরা বোমা ছুড়ে মারলে বোমাটি কিছু দূরে বিষ্ফোরিত হয়। বিষ্ফোরিত বোমার স্প্রিন্টারে ঠান্ঠুর মুখ, মাথা ও পায়ের বেশ কিছুস্থান ঝলসে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পরপর গ্রামবাসী হামলাকারী সন্দেহে একজনকে আটক করে গণপিটুনি দিলে সে সংজ্ঞাহীন হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহত ঠান্ডু আলী বলেন, বেশ কয়েকদিন ধরে তাকে কয়েকজন তাকে সেখানে থাকার জন্য নিষেধ করে। সে তাদের কথা না শুনায় এ ঘটনা ঘটিয়েছে বলে সে দাবি করে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, বোমার স্প্রিন্টারে ঠান্ডুর শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। মাথায় বড় ধরণের আঘাত পেয়েছে। এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, আহত ঠান্ডু আলী ও হামলাকারী দুজনেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে হামলাকারী গ্রামবাসীর গনপিটুনীতে সংজ্ঞাহীন থাকায় তার পরিচয় পাওয়া সম্ভব হয়নি। এছাড়া সে সুস্থ হলে প্রকৃত ঘটনাও জানা যাবে বলে ওসি জানান।