জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরে ব্যবসায়াীর ওপর হামলার প্রতিবাদে দোকানপাট বন্ধ।।বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছে ব্যবসায়ীরা

By মেহেরপুর নিউজ

July 09, 2018

মেহেরপুর নিউজ, ০৯ জুলাই:

মেহেরপুর হোটেল বাজার ব্যবসায়ীর সমিতির সেক্রেটারি জাহিদ ইকবালের ওপর হামলার প্রতিবাদে দোকানপাট বন্ধ করে দিয়ে সড়কে বিক্ষোভ মিছিল  করছে ব্যবসায়ীরা। তারা শহরের কোর্ট মোড়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করছে।

জানা যায়, সোমবার সকালে মেহেরপুর রাজু ফল ভান্ডারে ফ্ল্যাক্সি লোড করাকে কেন্দ্র করে সদর থানার ওসির ছেলের পক্ষ নিয়ে শহরের লিটন ও রিটন নামে দু’ভাই রাজু ফলভান্ডারের স্বত্বাধিকারীর সাথে বাকবিতন্ডা করে এবং তাকে লাঞ্চিত করে। রাজু ফল ভান্ডারের মালিক হোটেল বাজার ব্যবসায়ী সমিতির কাছে এব্যাপারে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ব্যবসায়ীর সমিতির নেতৃবৃন্দ দুপুরে তাদের কার্যালয়ে বৈঠকে বসে। বৈঠকে উভয় পক্ষের কাছে বিষয়টি শোনার এক পর্যায়ে অভিযুক্ত ডিসি অফিসের কর্মচারী লিটন ও তার ভাই টিটন হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারি জাহিদ ইকবাল এর  উপর চড়াও হয় এবং তাকে লাঞ্চিত করে। এ ঘটনার প্রতিবাদে ব্যবসায়ীরা তাৎক্ষণিকভাবে শহরের সকল দোকানপাট বন্ধ করে দিয়ে রাস্তায় নেমে আসে এবং টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে।

ব্যবসায়ী নেতা শেখ মোমিন বলেন, অভিযুক্তদের আটক না করা পর্যন্ত ব্যবসায়ীদের এই অন্দোলন চলবে। তিনি জানান, মেহেরপুর বড় বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ইতোমধ্যে আমাদের সাথে একাত্নতা ঘোষনা করেছে। সময় যতো গড়াবে আন্দোলন ততো বেগবান হবে বলেও তিনি জানান।