আইন-আদালত

মেহেরপুরে ভুয়া চিকিৎসকসহ চার জনের জেল জরিমানা

By মেহেরপুর নিউজ

December 10, 2015

মেহেরপুর নিউজ,১০ ডিসেম্বর: মেহেরপুরের গাংনীতে এক ভুয়া চিকিৎসক ও বিনা লাইসেন্সে ব্যবসা করার অপরাধে এক ব্যবসায়ীর জরিমানা এবং সদরে মাদক সেবন করার অপরাধে দু মাদকসেবীর বিভিন্ন মেয়াদে জেল দিয়েছেন পৃথক ভ্রাম্যমান আদালত।

গতকাল বৃহস্পতিবার বিকালে মেহেরপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর এ আলম সদরে এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুভ্রা দাস গাংনীতে পৃথক আদালত পরিচালনা করেন। দন্ডিতদের মধ্যে গাংনীর ভুয়া চিকিৎসক শামিম আলী (৪০) এর ৫ হাজার টাকা জরিমানা এবং বিনা লাইসেন্সে রড সিমেন্টের ব্যবসা করায় গাংনী হার্ডওয়্যার এর মালিক মতিয়ার রহমানের ১ হাজার টাকা জরিমনা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুভ্রা দাস বলেন, ভুয়া চিকিৎসক শামিম আলী জেলা স্বাস্থ্য বিভাগ থেকে ৩ দিনের একটি প্রশিক্ষণ নিয়ে গাংনী বাজারে চিকিৎসা সেবা দিয়ে আসছিলো। এ অপরাধে তার ৫ হাজার টাকা জরিমনা করা হয়েছে।

এদিকে মেহেরপুর শহরের মল্লিকপাড়ার মো: শাহী নামের এক মাদকসেবীর ২ বছর জেল এবং উজুলপুরের সেলিম হোসেন নামের অপর মাদকসেবীর ৬ মাস জেল ৫হাজার টাকা জরিমনা অনাদায়ে আরো ২ মাসের জেল দেয়া হয়েছে।

এর আগে মেহেরপুর সদর থানা পুলিশের দুটি টিম পৃথক অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে দুমাদকসেবীকে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে।