আইন-আদালত

মেহেরপুরে ভ্রম্যমান আদালতে ২ জনের জরিমানা ও ৩ জনের জেল

By মেহেরপুর নিউজ

October 02, 2019

মেহেরপুর নিউজ: মেহেরপুরের গাংনী ও মুজিবনগরে পৃথক ২টি ভ্রাম্যমাণ আদালত বসিয়ে পাটের বস্তা ব্যবহার না করায় ২ ব্যাবসায়ী জরিমানা এবং মাদক দ্রব্য বিক্রি করার দায়ে ৩ জনের জেল দেওয়া হয়েছে।

বুধবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্রেট সুজন দাস গুপ্তের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বামুন্দী বাজারে অভিযান চালায়।

এসময় চাল ব্যবসায়ী বামুন্দীর আবু বকরের ছেলে বাশার আলী ও সুলতান আলীর ছেলে সেলিমকে দোষী সাবস্ত করে পাটজাত মোড়কের বাধ্যতামুলক ব্যাবহার আইন ২০১০ এর ১৪ ধারায় বাশার আলীর ২৫ হাজার টাকা এবং সেলিমের ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জেলা পাট পরিদর্শক মহসিন, শিকদার এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

এদিক একই আদালত এর আগে মুজিবনগরের কালীতলা নামক স্থানে অভিযান চালিয়ে গাজা বিক্রি করার সময় খানপুর গ্রামের মহাদেবের ছেলে কাত্তিক,আলমের ছেলে আবুল হোসেন, ছরাফতউল্লার ছেলে আশকারকে গাজা ও গাজা বিক্রির সামগ্রী সহ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮এর৩ ৩৬ ( ১) সারনীব ১৯ (ক) ধারা ভ্রাম্যমান আইন ২০০৯ এর ৭ (২) এ দোষী সাবস্ত করে ৩ জনকে ৬ মাসের জেল দেন।