আইন-আদালত

মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীর জরিমানা

By মেহেরপুর নিউজ

July 24, 2021

মেহেরপুর নিউজ:

মাস্ক বিহীন চলাচল করার দায়ে চাল ব্যবসায়ী, ওষুধ ব্যবসায়ী,গার্মেন্টস মালিকসহ পথচারীদের নিকট থেকে জরিমানা আদায় করা  হয়েছে।

শনিবার সকালের দিকে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়। জানা গেছে সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের সহযোগিতায় এদিন সকালের দিকে মেহেরপুর শহরের হোটেল বাজার, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে এবং আমঝুপি বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসানো হয়।

এ সময় মাস্ক ব্যবহার না করাই হোটেল বাজার এলাকা চাল ব্যবসায়ী আরিফুজ্জামান উজ্জামান নিকট থেকে ১০ হাজার টাকা, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে ঔষধ ব্যবসায়ী শামীম ও মুসলিমের নিকট থেকে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজার এলাকায় সবুজ ফ্যাশন এন্ড বস্ত্রালয়ের স্বত্বাধিকার সবুজকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়, ৭ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ ২৪ এর( ১) ভঙ্গ করায় এ সকল ব্যক্তিদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাস ২৭ ফিল্ড আর্টিলারি রেজিমেন্টের লেফটেন্যান্ট শাদমান ইকবালসহ পুলিশের সদস্যরা এ সময় সেখানে উপস্থিত ছিলেন।