আইন-আদালত

মেহেরপুরে মরা গরু’র মাংস বিক্রির সময় আটক ২ ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা

By মেহেরপুর নিউজ

January 18, 2014

আপডেট

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৮ জানুয়ারি:

মেহেরপুর জেলা শহরের হোটেল বাজারে মরা গরু’র মাংস বিক্রির সময় পুলিশের হাতে আটক ২ মাংস ব্যবসায়ীকে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার সায়েদ মোনায়েম মজুমদার এই আদেশ দেন। আদেশ প্রাপ্তরা হলেন,মেহেরপুর শহরের ষ্টেডিয়াম পাড়ার বাসিন্দা সাদ আলীর ছেলে মাংস ব্যবসায়ী ইসরাইল ও গোরস্তান পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে মাংস ব্যবসায়ী মিন্টু।

শনিবার বেলা পৌনে ১ টার দিকে মেহেরপুর সদর থানা চত্বরে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমান আদালতের টিমের কর্মকর্তা ও পুলিশের উপস্থিতিতে এ আদেশ সহকারী কমিশনার সায়েদ মোনায়েম মজুমদার।

এসময় মেহেরপুর সদর থানার ওসি রিয়াজুল ইসলাম, মেহেরপুর সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা  প্রহল্লাদ কুমার বিশ্বাস,উপজেলা ভেটরনারি সার্জন শফিউদ্দিন আহমেদ ও মেহেরপুর সদর থানার এস আই কামাল হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,শনিবার বেলা ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর সদর থানার এস আই কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মরা গরুর মাংস বিক্রির সময় মাংসসহ হাতেনাতে এই দু’জনকে আটক করে মেহেরপুর সদর থানায় নিয়ে আসে।