অন্যান্য

মেহেরপুরে মহান মে দিবস পালিত

By মেহেরপুর নিউজ

May 01, 2016

মেহেরপুর নিউজ, ০১ মে: “মে দিবসের মর্মবাণী,  শ্রমিক মালিক ঐক্য মানি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে মহান মে দিবস-২০১৬ উদযাপন উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে মহান মে দিবস উপলক্ষে জেলা প্রশাসনের কার্যলয়ের সামনে থেকে জেলা প্রশাসক পরিমল সিংহের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ সামসুজ্জোহা নগর উদ্যোনে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খাইরুল হাসান, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মুস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার জুবায়ের হোসেন চৌধুরী জেলা রং শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি তারিকুল  ইসলাম বাবু, সম্পাদক জাকির হোসেন, জেলা ট্রাক ও ট্রাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আলী কদরসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও সাধার শ্যমিকরা অংশ গ্রহন করেন। পরে বিভিন্ন শ্রমিক সংগঠেেন স্ব স্ব কার্যালয়ে মে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোটর শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন “মে দিবসের মর্মবাণী,  শ্রমিক মালিক ঐক্য মানি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে মহান মে দিবস-২০১৬ উদযাপন উপলক্ষে মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে মহান মে দিবস উপলক্ষে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনার নেতৃত্বে মেহেরপুর বাসষ্ট্যান্ড থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধন সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর প্রানী সম্পদ কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সাবেক সম্পাদক আব্দুল হান্নান, সহ-সভাপতি মাহাবুবুর রহমান প্রমুখ।