বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে মহান মে দিবস পালিত

By মেহেরপুর নিউজ

May 01, 2017

মেহেরপুর নিউজ,০১ মে: মহান মে দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালি করা হয়। সোমবার সকালে জেলা প্রশাসক পরিমল সিংহের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বও থেকে র‌্যালিটি বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে র‌্যালিটি শহীদ সামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর, সহকারী পুলিশ সুপার আহসান হাবিবসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। জেলা করাত শ্রমিক ইউনিয়ন মহান মে দিবস উপলক্ষে মেহেরপুর জেলা করাতকল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আলোজনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়। সোমবার সকালে জেলা করাতকল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ কছিমুদ্দিনের সভাপতিত্বে ইউনিয়ন কর্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি সাহেব আলী, সাধারন সম্পাদক আলীহিম, সহ-সম্পাদক আঃ কুদ্দুস, কোষাধক্ষ্য মিয়ারুল ইসলাম প্রমুখ। তার আগে মে দিবস উপলক্ষে একটি র‌্যালি রেব করা হয়। সভাপতি কচিমুদ্দিনের নেতৃত্বে র‌্যালিটি বামন পাড়া সড়ক প্রদক্ষিন করে।

জেলা মটর শ্রমিক ইউনিয়ন মহান মে দিবস উপলক্ষে মেহেরপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে একটি র‌্যালির আয়োজন করা হয়। জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনার নেতৃত্বে র‌্যালিটি বাসষ্ট্যান্ড থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক মতিয়ার রহমান, সাবেক সম্পাদক আঃ হান্নান প্রমূখ।

আমঝুপিতে মে দিবস পালন

আমঝুপি ইউনিয়ন ইমারত শ্রমিক ইউনিয়ন ও ইলেকট্রিশিয়ান শ্রমিক ইউনিয়নের উদ্যেগে আজ সকালে এক র‌্যালির আয়োজন করেন। র‌্যালিটি আমঝুপি হাট থেকে শুরু করে কোলার মোড় সহ আমঝুপি বাজারে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। র‌্যালিটি নির্মান শ্রমিকের আহবায়ক ইমাদুল হক এর নেতৃত্বে র‌্যালিটি আয়োজন করেন। র‌্যালিতে উপস্থিত ছিলেন আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন, আমঝুপি ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি মতিয়ার রহমান, সাধারন সম্পাদক আনোয়ার সাদাতসহ ইমারত শ্রমিক ইউনিয়নের মর্ত্তেজ আলী, করিম, সাজাহান, রফিক, ইরফান, ইজু, রহিম, সাফাই, সাহাদৎ, আনিছুল, সানোয়ার, সিরাজুল, ইলেকট্রিশিয়ান শ্রমিক ইউনিয়নের সভাপতি নজরুল, সম্পাদক বাবু, আকতার হোসেন, জামাল হোসেন, হিরোক, মন্টু, রিপোন, মিলন, তারিক প্রমুখ।