বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে মাদকাসক্তি পূনবার্সন কেন্দ্রের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

May 10, 2018

মেহেরপুর নিউজ, ১০ মে: মেহেরপুরে মাদকাসক্তদের সু-চিকিৎসায় প্রেরণা মাদকাসক্তি পূনবার্সন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কেন্দ্রের উদ্বোধন করেন।

এ উপলক্ষে কেন্দ্রের সামনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা আওয়ামীরীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও প্রেরণা মাদকাসক্তি পূনবার্সন কেন্দ্রের চিকিৎসক ডা. এম এ বাশারের সভাপতিত্বে শহরের তাহের ক্লিনিক পাড়ায় অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসার আব্দুল মান্নান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেরণা মাদকাসক্তি পূনবার্সন কেন্দ্রের পরিচালক খালেছুর রহমান, হাজী রফিকুল ইসলাম, মিজানুর রহমান মজনু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রফেসর আব্দুল মান্নান বলেন, আমরা সাধারণত রাজনৈতিক মঞ্চে বক্তব্য দিয়ে থাকি। মাদক নিয়ে কিংবা মাদকের কারণে ক্ষতিকারক পরিবারকে নিয়ে কোন কথা বলিনা। তিনি বলেন, মাদকের যে কুফল তা সকল বয়সের মানুষের ক্ষেত্রে এক। তিনি বলেন, একটা বোমা ফাটলে একটি এলাকায় ক্ষতি হয়। কিন্তু মাদক প্রবেশ করলে গোটা অঞ্চল তিলে তিলে ধংব্ব হয়ে যাবে। অতএব আমাদের সকলের উচিত মাদকের পরিহার করা।