আইন-আদালত

মেহেরপুরে মাদক মামলায় ৫ বছরের জেল

By মেহেরপুর নিউজ

September 06, 2018

মেহেরপুর নিউজ, ০৬ সেপ্টেম্বর: ফেন্সিডিল রাখার অভিযোগ প্রমানিত হওয়ায় মোমিনুল ইসলাম নামের এক যুবককে ৫ বছর সশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫মাসের জেল দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর স্পেশাল ট্যাইব্যুনাল ৪র্থ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এই আদেশ দেন। সাজা প্রাপ্ত মোমিনুল ইসলাম মেহেরপুর শরের পুরাতন পোষ্ট অফিস পাড়ার নজরুল ইসলামের ছেলে।

মামলার বিবরনে জানা গেছে ২০১১ সালের ২৫ সেপ্টে¤^র গাংনী র‌্যাব ক্যাম্পের ডি,এ,ডি হাবিবুর রহমানেরর নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় জামান শপিং সেন্টারের সামনে থেকে ৬৯ বতোল ফেন্সিডিল সহ মোমিনুলকে আটক করেঐ সময় মোমিনুল একটি মোটরসাইকেলে পিছনে বস্তার মধ্যে ফেন্সিডিল নিয়ে বিক্রির জন্য অপেক্ষা করেছিল। এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেস ক্ষমতা আইনের স্পেশাল পাওয়ার এ্যাক্ট এর ২৫ বি (বি) ধারায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ২৬। জি,আর,কেস নং ৫৩০। এস,টি,সি, নং ২১/২২। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে চার্যশীট দাখিল করেন। মাললার মোট ৭জন সাক্ষির সাক্ষে আসামী মোমিনুল দোষী প্রমানিত হওয়ায় আদালত তাকে ৫বছর সশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৫ মাস জেল দেন। মামলার রাষ্ট পক্ষে এ,পি,পি,এম,এম রোস্তম আলী, এবং আসামী পক্ষে এ্যাড মীনা পাল কৌসুলী ছিলেন।