কৃষি সমাচার

মেহেরপুরে মানবকন্ঠ সেতুবন্ধনের গাছের চারা বিতরণের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

August 02, 2017

মেহেরপুর নিউজ, ০২ আগষ্ট: মেহেরপুরে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জেলা মানবকন্ঠ সেতুবন্ধন এ কর্মসূচির আয়োজন করে।

স্থানীয় সরকারে উপ-পরিচালক খাইরুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠিক ভাবে এ কর্মসূচির উদ্বোধন করেন।

জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের সভাপতি শওকত আরা মিমির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক ও জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের প্রধান উপদেষ্টা সিরাজুল ইসলাম, সরকারী মহিলা কলেজের প্রভাষক ও সংগঠটির উপদেষ্টা এএইচএম রাশেদুল হক, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আনিছুজ্জামান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মানবকন্ঠর জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্না, সেতুবন্ধনের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান মিলন।

জেলা কমিটির যুগ্ম সম্পাদক মোহাইমিনুর রহমান আবিরের সঞ্চলানায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল মান্নান, সিরাজুল ইসলাম, সেতুবন্ধনের সহ-সভাপতি আব্দুল হামিদ, কেএম খসরু পারভেজ, আন্তজার্তিক সম্পাদক আলিমুজ্জামান রিপন, প্রচার সম্পাদক জামিউল ইসলাম জীবন, অর্থ সম্পাদক আব্দুল মান্নাফ, সাহিত্য ও প্রকশনা সম্পাদক সুখি ইসলাম, পরিবেশ ও জলবায়ু সম্পাদক অন্য হক তানিয়া, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমার নাহিদ, সদস্য সাজেদুর রহমান সাজু, তন্নি, মেহেরাব হোসেন, কৌসিক, সৈকত, সজিব, মাহাফুজ, রায়হান সেখানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মেহেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মেহেগনী, মহানিম, আকাশমনি, আমলকি, অর্জুন, বহেরা, পেয়ারা, জাম, জলপাই, ও বকুল ফুলের তিন হাজার চারা বিতরণ করা হয়।