জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরে মাহবুবুল আলম হানিফ :: বিএনপির ভোট চাওয়ার কোন অধিকার নেই (ভিডিও সহ)

By মেহেরপুর নিউজ

December 25, 2018

মেহেরপুর নিউজ, ২৫ ডিসেম্বর: বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপির ভোট চাওয়ার অধিকার নেই। ভোট চাওয়ার একমাত্র অধিকার আওয়ামীলীগের আছে। ভোট চাওয়ার একমাত্র অধিকার জননেত্রী শেখ হাসিনার আছে। নৌকার আছে। তাই আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিতে হবে। আগামি ৩০ ডিসেম্বর যে ভোট হবে সেখানে একটি প্রতীকেই ভোট হবে। প্রথম রাজধানী মুজিবনগরে বিজয়ের পতাকা উড়িয়ে আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে। মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মেহেরপুর জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হানিফ আরো বলেন, ২৪ তারিখে সেনাবাহিনী নামবে তারপর বিএনপির নেতারা দেখবেন। বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, সেনা বাহিনী কি আপনাদের নানা বাড়ি না শশুর বাড়ি থেকে আসবে। সেনাবাহিনী এই বাংলাদেশের সন্তান। তারা জানে কারা দেশের উন্নয়ন করেছে। তারা জানে দেশে কারা শান্তি এনেছে। এভাবে হুমকি দিয়ে কোন লাভ হবে না।

মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. মিয়াজান আলী, সাধারন সম্পাদক এম এ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল , শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আতাউল হাকিম লাল মিয়া, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন , যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান প্রমূখ।

বর্ধিত সভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আয়ুব আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বোরহান উদ্দিন চুন্নু , জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, আমদাহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি তহমিনা আবেদিন , সাধারণ সম্পাদিক লাভলী ইয়াসমিন, যুবমহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফরহাদ হোসেন এমপির পতœী মোনালিসা ইসলাম, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য শামীম আরা হিরা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন, সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন , সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানাসহ আওয়ামীলী, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।