অন্যান্য

মেহেরপুরে মুক্তিযোদ্ধা পরিবার ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান

By মেহেরপুর নিউজ

July 14, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৪ জুলাই: মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে মেহেরপুর জেলার মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধা পরিবারের আথিক সহযোগীতা ও মাধ্যমিক উচ্চ মাধ্যমিক পর্যায়ের মেধাবী ছাত্রছাত্রীদের এককালীন বৃত্তিপ্রদান এবং সংবর্ধনার আয়োজন করা হয়। সোমবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা প্রশাসক মাহমুদ হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হাসনাৎ মো: লতিফুল কবির,গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্লাহ। বক্তব্য রাখেন,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহমেদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: আশকার আলী, অ্যাড. ইব্রাহীম শাহীন,শিক্ষার্থী সাদ্দাম হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন,জেলা পরিষদ একটি সেবামূলক প্রতিষ্ঠান। যার নজির তারা রাখছে। বিশেষ অতিথি মকবুল হোসেন বলেন, বর্তমান সরকারের সদিচ্ছার কারনে আমাদের দেশের মেধাবী ছেলে মেয়ে ও মুক্তিযোদ্ধাদের সঠিক মূ্ল্যায়ন করা হচ্ছে। সভাপতির বক্তব্যে,মিয়াজান আলী বলেন,আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি, যাতে করে মেধাবীরা তাদের মেধাবিকাশে সুযোগ পায়।

পরে ৬০ জন মুক্তিযোদ্ধাকে ৩ লাখ , ৫ জন এইচএসসি পরীক্ষার্থীকে ১৫ হাজার এবং ৪০ জন এসএসসি পরীক্ষার্থীকে ১ লাখ টাকা প্রদান করা হয়।